ডিজিটাল মেইল।

ডিজিটাল মেইল । মেইল পাঠানোর মজা তো এখানেই


আমরা সবাই মেইল পাঠানোর জন্য কোন সফটওয়ার ব্যবহার করি না । কারন প্রায় সফটওয়ারেরই আলাদা কোন বৈশিষ্ট্য খুজে পাই না । কিন্তু আমি আবার আপনাদের জন্য মজার একটি সফটওয়ার নিয়ে হাজির হলাম । সফটওয়ারটির নাম হচ্ছে incredimail .

sdf

এই সফটওয়ারটি ব্যবহার করলে আপনার মনে হবে এতদিন আপনি প্রাচীন যুগে ছিলেন । কারন এর মাধ্যমে আপনি মজার মজার এনিমেশন , ই – কার্ড , মজার মজার ইমোশন , পিকচার আপলোড , ফাইল এ্যাটাচ ছাড়াও আরও অনেক সুবিধা পাবেন । আশা করি এটি যথাযথ ব্যবহার করতে পারলে আপনার অনুভূতি হবে আমার মত । মনে হল এটা এতদিন কোথায় ছিল । যাইহোক এবার কাজের কথায় আসা যাক ।

এটা কিভাবে ব্যবহার করবেনঃ

১ . এটা ট্রায়াল না তবে একবারে ফ্রি ও না । মানে হল এটি সব মেইল আইডি সাপোর্ট করবে না । আমি এতই বেকা যে এই জিনিষটি জানার জন্য এই সফটওয়ারটি নিয়ে ৫ দিন ঘাটতে হয়েছে । কিন্তু আশা করি আপনাদের এই সমস্যায় পরতে হবে না ।

২ . এই সফটওয়ারটি রেজিষ্টার করলেই সব মেইল আইডি ব্যবহারের সুবিধা পাবেন ।

৩ . আমার কাছে যেহেতু সিরিয়াল নম্বর নেই তাই শুধুমাত্র Gmail আইডি সাপোর্ট করবে । তাই আপনার অবশ্যই প্রয়োজন হবে একটি Gmail আইডি ।

৪ . www.gmail.com এই এড্রেসে গিয়ে আপনার Gmail আইডিটি ওপেন করুন । এখন Gmail এর settings > Forwarding and POP/IMAP > POP Download > Enable POP for all mail (even mail that’s already been downloaded) । এখন সাইন আউট করে বের হয়ে আসুন ।

sdf

৫ . সফটওয়ারটি ডাউনলোড করে ইনস্টল করুন । ওখানে ইনস্টল করার সময় incoming mail server এবং outgoing mail server আসলে skip করুন । আর যখন আসবে আপনি male/female একটি দিয়ে দিন । দেয়ার পর আপনার নাম ও মেইল এড্রেস চাবে এবং দিয়ে দিন । পাসওয়ার্ডেস জায়গায় আপনার Gmail এর অরিজিনাল পাসওয়ার্ডটি দিন । এবার মেইল করুন আর মজা করুন । দেখুন ডিজিটাল দুনিয়া । আশা করি সকলেরই ভাল লাগবে ।

এখান থেকে সফটওয়ারটি ডাউনলোড করুন ।

সফটওয়ারটি ১১ মেগাবাইটের । সফটওয়ারটি দিয়ে যে কোন আইডিতে ইমেইল পাঠানো যায় ।


আপনাদেন সুবিধার জন্য এই স্যাফটওয়্যারটি আমি মিডিয়া ফেয়ারে আপলোড করে দিলাম।
ডাউনলোড করতে এখানে টোকা দিন।


এই পোস্টটি টেকটিউনস থেকে কপি পেস্ট করা হয়েছে।এটি টিউন করেছেন হামিদ ভাই।
সূত্র:- এখান থেকে।


0 কমেন্ট:

একটি মন্তব্য পোস্ট করুন

শেয়ার করুন

শেয়ার/সেভ/বুকমার্ক