কম্পিউটার হতে চালু করুন মোবাইলের সবকিছু

কম্পিউটার হতে চালু করুন মোবাইলের সফটওয়্যার, গেমসসহ সবকিছু


আমার ব্যক্তিগতভাবে একটা আক্ষেপ ছিল ইস, মিগ৩৩ চ্যাট যদি কম্পিউটার হতে করতে পারতাম কারণ জীবনের প্রথম চ্যাট মিগ৩৩ দিয়ে শুরু করেছিলাম আবার মোবাইলের কোন সফটওয়্যার বা গেমস নিয়ে লিখতে গেলেও সমস্যায় পড়তাম কারণ আমার মোবাইল মাল্টিমিডিয়া না সাধারন মোবাইল।আজকে এর একটা ফাটাফাটি সলিউশন পেলাম এবার হতে মোবাইলের সবকিছু মানে সফটওয়্যার যেমন ওপেরা গেমস ,চ্যাট সবকিছুই করা যাবে কম্পিউটার হতে আর একেবারে সহজে।

তাহলে চলুন পুরো ব্যাপারটা বিস্তারিত জানি:-

১. কম্পিউটারে মোবাইলের সফটওয়্যারগুলো চালানোর জন্য Sjboy J2ME Emulator নামের সফটওয়্যারটি ডাউনলোড করতে হবে তাহলে প্রথমে এই লিংক হতে Sjboy J2ME Emulator সফটওয়্যারটি ডাউনলোড করুন সাইজ ১.২ মেগা। এবার ইন্সটল করে নিন।

২. এবার আপনার পছন্দের মোবাইল সফটওয়্যারটির উপর মাউসের কার্সর রেখে রাইট ক্লিক করুন

৩. এবার open with তারপর open with sjboy emulator এ ক্লিক করুন ব্যাস আপনার মোবাইলের সফটওয়্যারটি ওপেন হয়ে যাবে।

sjboy emulator


মনে রাখবেন মোবাইলের জাভা সফটওয়্যারগুলো নেট হতে কম্পউটারে ডাউনলোড করলে জিপ আকারে থাকে। জিপ ফাইলকে আনজিপ করার কোন প্রয়োজন নাই শুধুমাত্ত কার্সর রেখে রাইট ক্লিক করুন এবার open with তারপর open with sjboy emulator এ ক্লিক করুন ব্যাস আপনার মোবাইলের সফটওয়্যারটি ওপেন হয়ে যাবে।

আরেকটা কথা জাভা সফটওয়্যারগুলো যেমন ওপেরা মিনি ,মিগ৩৩ খুব সহজেই কম্পিউটারে ওপেন করে ব্যবহার করা যায় কিন্তু সিমবিয়ানগুলো ওপেন করতে নকিয়া পিসিসুট ইন্সটল করা লাগে এবং ওপেন করতে অনেক ঝামেলা হয় কারণ সফটওয়্যারটি মূলত জাভা সফটওয়্যারের জন্য তৈরী।

Getjar হতে কম্পউটারে কোন মোবাইল সফটওয়্যার নামানোর সময় মোবাইলের মডেল নাম্বার চায় সেক্ষেত্তে আপনার ইচ্ছামত যেকোন মডেল সিলেক্ট করে দিন তাহলেই চলবে। আর মোবাইলের সকল সফটওয়্যার, গেইমস Getjar এ পাবেন।


আপনাদের সুবিধার জন্য স্যাফটওয়্যারটি আমি মিডিয়া ফেয়ারে আপলোড করে দিলাম।

ডাউনলোড করতে এখানে টোকা দিন


এই পোস্টটি টেকটিউনস থেকে কপি পেস্ট করা হয়েছে।এটি টিউন করেছেন মামুন ।
সূত্র:- এখান থেকে

Bookmark and Share

0 কমেন্ট:

একটি মন্তব্য পোস্ট করুন

শেয়ার করুন

শেয়ার/সেভ/বুকমার্ক