কোন Limitation ছাড়াই সম্পূর্ন FREE SMS করুন নিজদেশসহ পৃথিবীর যেকোন দেশে !!

আনলিমিটেড সম্পূর্ন FREE SMS করুন নিজদেশসহ পৃথিবীর যেকোন দেশেঃ

দারুন একটা জিনিস। আগে যেসব সফ্টওয়ার FREE SMS এর জন্যে ব্যবহৃত করা হয়েছিল তার থেকেও এটি অনেক ভিন্ন। আগের প্রত্যেকটি সফ্টওয়ার (যেমন fish text,url wadja,send sms,free sms send, freesms.net,mig, nimbuzz etc) FREE SMS এর জন্যে Limitation ছিল।
উদাহরন ১ : www.wadja.com হতে দিনে ৫টার বেশি sms পাঠানো যায় না। উদাহরন ২ : www.mig33.com হতে দিনে ৫টার বেশি invite করা যায় না। এবং credit অনুযায়ী sms পাঠানো যায়। কিন্তু আজ এমন একটি সফ্টওয়ারের কথা বলতেছি যেটা দিয়ে হিসেব ছাড়াই unlimited free sms নিজদেশসহ পৃথিবীর যেকোন দেশে পাঠানো যায়। সফ্টওয়ারটি আপনার মোবাইল মডেল অনুযায়ী , www.getjar.com হতে install করুন। সফ্টওয়ারটির নাম : ” zozoc” এটি symbian .sis file.
মোবাইল মডেল অনুযায়ী, zozoc সফ্টওয়ারটি install করে signup করে নিন। signup করার সাথে সাথে আপনাকে ১৫ মিনস এর মধ্যে password পাঠিয়ে দিবে। এবং mobile number and password দিয়ে login করুন। আর এ জন্যে আপনার প্রয়োজন হবে gprs internet connection. ভয় নেই sms প্রতি সর্বোচ্চ ৬-১০ পয়সা খরচ হবে। আরও মজা হল,sms প্রতি প্রায় ৫০০ বর্ণে পাঠানো যাবে।এটি আসলে অনেক মজার একটা software…………………..আর limition ছাড়াই save করেন অনেক টাকা।software টি install করার সাথে সাথে সবসময় interner connection running থাকবে এতে আপনার browsing charge কাটবে। আপনার করনীয় : মোবাইল মেন্যু হতে, interner connection হতে disconnect করবেন। যেমন : nokia n70 ->connect -> conn.mgr-> disconnect.


এই পোস্টটি টেকটিউনস থেকে কপি পেস্ট করা হয়েছে।এটি টেকটিউনসের কিরণ(kiron) ভাই টিউন করেছন।
সূত্রঃ- এখানে দেখুন।

0 কমেন্ট:

একটি মন্তব্য পোস্ট করুন

শেয়ার করুন

শেয়ার/সেভ/বুকমার্ক