ট্রায়াল সফটওয়ার চালান আজীবন।

আপনার ট্রায়াল সফটওয়ারকে চালান আজীবন।


আমরা অনেকেই ট্রায়াল সফটওয়ার ব্যবহার করে থাকি । কিন্তু এগুলো একটি নির্দিষ্ট সময় পরে আর ব্যবহার করা যায় না । এখন আপনি খুব সহজেই ট্রয়াল সফওয়ারটি সব সময় চালাতে পারবেন । এর জন্য প্রয়োজন হবে একটি সফটওয়ার । সফটওয়ারটি এখান থেকে ডাউনলোড করতে পারবেন ।

Ad

সফটওয়্যারটি যেভাবে ব্যবহার করবেনঃ

* প্রথমে ডাউনলোড করে সফটওয়ারটি ইনস্টল করুন ।

* এবার ইনস্টল শেষ হলে সফটওয়ারটি ওপেন করুন ।

* এখন আপনার ইনস্টল করা ট্রায়াল সফটওয়ার মানে যে ট্রায়াল সফটওয়ারটিকে সবসময় চালাতে চান তার exe ফাইলটি browse করে দিন । এভাবে

se

মনে করুন আপনি power iso ইনস্টল করেছেন । এখন এটা যেখানে সেটাপ হয়েছে ( সাধারনত c drive ) । এখন এটার exe ফাইলটি ( c drive ) থেকে দেখিয়ে দিন ।

* এখন ছবির ৩ নং অপশনে দেখুন লেখা আছে chose a new date । এখানে একটি কাজ করতে হবে আর সেটি হল আপনার ট্রায়ল সফটওয়ারটি ইনস্টল করেছেন ২১ আগষ্ট আর ট্রায়াল সফটওয়ারের মেয়াদ ২০ আগষ্ট । সুতরাং আপনাকে ১৯ তারিখের আগে ট্রায়াল ভার্সনের টাইমটি বন্ধ করে দিতে হবে । অর্থাৎ ৩য় অপশনে তখন হবে ১৯ তারিখ ।

* এবার ৪র্থ অপশনে নতুন যে শর্টকার্ট হবে তার একটি নাম দিন । তবে এই কাজটি করার আগে আপনার ডেস্কটপ থেকে ওই সফটওয়ারটির সকল প্রকার শর্টকার্ট আইকন ডেস্কটপ থেকে ডিলেট করতে হবে । এবার create desktok shortcut ক্লিক করুন আর উপভোগ করুন আজীবন ট্রায়াল সফটওয়ারটি ।


এই পোস্টটি টেকটিউনস থেকে কপি পেস্ট করা হয়েছে।এটি টিউন করেছেন হামিদ ভাই।
সূত্র:- এখান থেকে।

0 কমেন্ট:

একটি মন্তব্য পোস্ট করুন

শেয়ার করুন

শেয়ার/সেভ/বুকমার্ক